kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বরগুনায় রহস্যজনকভাবে যুবক নিখোঁজ

বরগুনা প্রতিনিধি    

২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২১



বরগুনায় রহস্যজনকভাবে যুবক নিখোঁজ

প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে বরগুনা শহরের নয়াকাটা গ্রামে নয়ন (২২) নামের এক যুবক গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। আটক করে মারধরের পর হত্যা করে তার লাশ গোপন করা হয়েছে বলে আশঙ্কা নয়নের বাবা-মা এবং স্বজনদের।

স্থানীয় অধিবাসী ও নিখোঁজ নয়নের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, শহরের সোনাখালী এলাকার আ. জব্বার আড়তদারের মেয়ের সঙ্গে নয়নের প্রেমের সম্পর্ক ছিল। গত সোমবার রাতে নয়ন গোপনে তার প্রেমিকার বাড়িতে তার সঙ্গে দেখা করতে গেলে সেখানে তাকে আটক করেন আ. জব্বারের দুই ছেলে জসীম (২৬) ও বসির (২৪)। পরে স্থানীয় অপর দুই যুবক পান্না (২২) ও রুবেলের (২১) সহযোগিতায় নয়নকে আটক করে বেদম প্রহার করেন তারা। এ সময় নয়নের ব্যবহৃত একটি মোটরসাইকেলও পুড়িয়ে দেয় তারা। এরপর থেকেই নিখোঁজ রয়েছেন নয়ন। ওই রাতেই নয়নকে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে আশঙ্কা করেছেন নয়নের স্বজনরা।

ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন জসীম, বসির এবং তাদের বাবা আ. জব্বারসহ পরিবারের সদস্যরা। পলাতক রয়েছেন অপর যুবক পান্নাও। মঙ্গলবার বিকেলে নয়নকে মারধরের ঘটনায় জড়িত রুবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোয়েন্দা পুলিশের ওসি  আব্দুল্লাহ জানান, বুধবার সকালে আদালতে জবানবন্দি দিয়েছেন রুবেল। ঘটনার দিন সোমবার গভীর রাতে জসীম, বসির, পান্না এবং রুবেল সবাই মিলে নয়নকে মারধর করেছেন বলে স্বীকার করেছেন তিনি। মারধরের পর নয়নের ব্যবহৃত একটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ার কথাও স্বীকার করেছেন রুবেল।

গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল্লাহ আরো জানান, মারধরের পর নয়ন তাদের কাছ থেকে পালিয়ে গেছে বলে জানান রুবেল। তার এ তথ্য সঠিক নয় উল্লেখ করে ওসি  আব্দুল্লাহ বলেন, "নয়নের পালিয়ে যাওয়ার বিষয়ে রুবেল যে তথ্য দিয়েছেন তা খতিয়ে দেখছে পুলিশ। " একই সঙ্গে জসীম, বসির এবং তাদের বাবা আ. জব্বারের পরিবারের সবাই এবং অপর যুবক পান্নার পলাতক থাকার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

এ ঘটনায় নয়নের বাবা পরিমল সরকার বাদী হয়ে গত মঙ্গলবার রাতে ছয়জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে বরগুনা থানার পুলিশ। বরগুনা থানার ওসি রিয়াজ হোসেন পিপিএম বলেন, "অভিযুক্ত পরিবারের প্রতি নজর রাখছে পুলিশ। গ্রেপ্তারকৃত রুবেলের দেওয়া তথ্য অনুযায়ী মঙ্গলবার গভীর রাতে নয়নকে যারা মারধর করেছে সবাইকে গ্রেপ্তারে সচেষ্ট রয়েছে পুলিশ। "     

 


মন্তব্য