kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মঠবাড়িয়ায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৮



মঠবাড়িয়ায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাত্তার মোল্লা (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার  করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে তাকে বলেশ্বর নদের মাছুয়া স্টিমারঘাট এলাকা থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আটক করে জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। তিনি  মঠবাড়িয়ার বড়মাছুয়া ইউনিয়নের পূর্ব বড়মাছুয়া গ্রামের মৃত কাসেম মোল্লার ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে নৌপথে স্টিমারযোগে প্যাকেটজাত দুই কেজি গাঁজা বড়মাছুয়া স্টিমারঘাটে আসে। মাদক ব্যবসায়ী সাত্তার মোল্লা ওই গাঁজা স্টিমারঘাট থেকে অটো রিকশাযোগে নিয়ে যাচ্ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নাসির হোসেন হাওলাদার স্থানীয় দুই চৌকিদার ও জনতাকে সঙ্গে নিয়ে মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তার কাছে অটো রিকশার আসনের নিচে রাখা দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গতে তাকে গ্রেপ্তার করে।

মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত সাত্তার পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

 


মন্তব্য