kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ, সমাবেশ

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ২১:০৪



লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ, সমাবেশ

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা কাজী মামুনুর রশিদ বাবলুকে হত্যা ও লাশ গুমের হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দলীয় নেতা-কর্মীরা।  

আজ বুধবার বিকেল ৫টায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আয়োজনে প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সামনে সমাবেশ করেন দলীয় নেতা-কর্মীরা। এ সময় ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে কিছু সময় যানবাহন চলাচল বন্ধ থাকে।  

সমাবেশে বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহ্বায়ক সাবির আহমদ, ছাত্রলীগ নেতা আবু তালেব, রায়হান মাহমুদ, রেজাউল করিম রিয়াজ ও সাবেক যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন।

দলীয় সূত্রে জানা যায়, চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামের অজি উল্লার ছেলে ইসমাইল মাহমুদ চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বাবলুকে গত ১৯ সেপ্টেম্বর সকালে মুঠোফোনে অকথ্য ভাষায় গালমন্দ করে হত্যা ও লাশ গুমের হুমকি প্রদান করে। এ ঘটনার পর বাবলু থানায় জিডি করেন। বিষয়টি জানাজানি হওয়ার পর বিক্ষুব্ধ হয়ে উঠে ছাত্রলীগ নেতা-কর্মীরা। তারা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আহবান করে।


মন্তব্য