kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ফেনীতে একরাম হত্যা মামলায় ১৮তম সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ফেনী প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪২



ফেনীতে একরাম হত্যা মামলায় ১৮তম সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ফেনীর বহুল আলোচিত উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের ১৮তম সাক্ষী ফেনী সদরের গোডাউন কোয়ার্টার এলাকার নুর উদ্দিনের ছেলে নুর করিম জাবেদের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে তার জবানবন্দি গ্রহণ করেন ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা।

এ সময় আদালত আগামী ৯ অক্টোবর মামলার পরবর্তী তারিখ ঘোষণা করেন।
 
আদালত সূত্রের বরাত দিয়ে সরকারী কৌসুলী (পিপি) অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ জানান, সাক্ষ্য প্রদানকালে জাবেদ জানান, তিনিও অন্য অনেকের মতো একরাম চেয়ারম্যানের হত্যাকাণ্ডের খবর লোকমুখে শুনেছেন। তিনি আরো জানান, ঘটনার ২ মাস পর পুলিশ তার কাছ থেকে একটি কাগজে স্বাক্ষর গ্রহণ করে।  

পিপি হাফেজ আহাম্মদ আরো জানান, এ সময় আদালতে তাকে(জাবেদ) জেরা করেন অ্যাডভোকেট মেজবাহউদ্দিন খাঁন, কামরুল হাসান, আহসান কবীর বেঙ্গল ও আব্দুল মান্নান।  

বরাবরের মতো আজ বুধবারও মামলার আসামিদের আদালতে হাজির করা হয়। মামলাটির ৫৬ জন আসামির মধ্যে আইন-শৃঙ্খলা বাহিনী মোট ৪৬ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ৩৫ জন ফেনী কারাগারে, ৫ জন কুমিল্লা কারাগারে ও ৬ জন জামিনে রয়েছেন।
 
প্রসঙ্গত, ২০১৪ সালের ২০ মে ফেনী সদরের একাডেমী এলাকার অধূনালুপ্ত বিলাসী সিনেমার সামনে ফুলগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরামকে হত্যা করা হয়।


মন্তব্য