kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


জয়পুরহাটে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন, আটক খুনি

জয়পুরহাট প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১৯



জয়পুরহাটে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন, আটক খুনি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খুন হয়েছে। খুনের অভিযোগে ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার সকালে উপজেলার সরাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচবিবি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সরাইল গ্রামের আনোয়ার হোসেন স্বপন (৪০) আজ বুধবার সকালে তার নিজ বাড়িতে শয়ন কক্ষে ঘুমিয়ে ছিলেন। ভোর ছয়টার দিকে তার ছোট ভাই মুনিরুল ইসলাম ওরফে মুনি (২৭) হঠাৎ করে লাঠি হাতে ঘরে প্রবেশ করে আনোয়ারের মাথায় আঘাত করে। এতে আনোয়ার সাথে সাথে জ্ঞান হারিয়ে ফেললে তাকে দ্রুত জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রংপুর মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসারত অবস্থায় বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়। এ খবর জানার পর ওই গ্রাম থেকে ছোট ভাই মুনিরকে আটক করে পাঁচবিবি থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ রংপুর মেডিক্যাল হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।  

পরিবারের দাবি, আটক মুনির মানষিক রোগী। মানষিকভাবে ভারসাম্যহীন হওয়ার কারণে কিছুদিন পূর্বে মালয়েশিয়া থেকে মুনিরকে দেশে ফেরত পাঠানো হয়েছে।

নিহতের চাচাতো ভাই লাবলু হোসেন জানান, আহত আনোয়ারকে জায়পুরহাট হাসপাতাল থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসারত অবস্থায় বুধবার বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, নিহত আনোয়ারকে তার ছোট ভাই মুনিরুল ইসলাম লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে রংপুর মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মুনিরকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

তিনি আরো জানান, আটক মুনির মানষিক রোগী বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  


মন্তব্য