kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


শ্রীবরদীতে অস্ত্র ঠেকিয়ে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই

শেরপুর প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৪৬



শ্রীবরদীতে অস্ত্র ঠেকিয়ে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই

শেরপুরের শ্রীবরদীতে এক গরু ব্যবসায়ীকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ২ লাখ ৮৩ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইকারীদের হামলায় নূর ইসলাম (৩৮) নামে ওই গরু ব্যবসায়ী আহত হয়েছে।

তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে সীমান্তবর্তী সিংগাবরুনা ইউনিয়নের চক্রপুর গ্রামের পাকা রাস্তায় ঝোরার ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় গরু ব্যবসায়ী নূর ইসলাম বাদী হয়ে আজ বুধবার শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে চক্রপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে নাঈম ইসলাম ওরফে সাজু, আব্দুল হামিদের ছেলে শরিফ ও সাজু মিয়ার ছেলে মানিকসহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীবরদীর বকচর কন্টিপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে গরু ব্যবসায়ী নুর ইসলাম (৩৮) ও ভায়াডাঙ্গা গ্রামের মিয়ার উদ্দিনের ছেলে নরু জামান (৪৫) গতকাল মঙ্গলবার কুড়িগ্রাম জেলার রাজিবপুর হাটে গরু কিনতে যান। কিন্তু হাটে সুবিধামত গরু না পেয়ে ৩৯ হাজার টাকায় ১টি গরু কিনে সিংগাবরুনা এলাকার অন্যান্য গরু ব্যবসায়ীদের সাথে ভটভটিযোগে ঝোরার ব্রিজের ওপর গরু নামান। এ সময় অন্যান্য ব্যবসায়ীরা গরু নিয়ে নিজ নিজ বাড়িতে চলে যায়। নুর ইসলাম ও নুর জামান গরু নিয়ে রওনা দিলে একদল সংঘবদ্ধ ছিনতাইকারি অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে তাদের মারপিট করে নুর ইসলামের কাছে থাকা ২ লাখ ৮৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত চলে যায়। তাদের চিৎকারে পার্শ্ববর্তী এলাকার লোকজন এগিয়ে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারীদের দেশিয় ধারালো অস্ত্রের আঘাতে গরু ব্যবসায়ী নূর ইসলাম আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  


মন্তব্য