kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

গৌরনদী প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৮



গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

পুকুরে বিষ দিয়ে মাছ নিধনে থানায় মামলা দায়ের করার ঘটনাকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা বাসস্ট্যান্ড এলাকায় খলিল মৃধা ও দুলাল বয়াতী পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষে এক নারীসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাতের এ ঘটনায় গুরুতর আহত উভয় পক্ষের ৫ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গত ১৭ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার ইল্লা গ্রামের খলিল মৃধা ও দুলাল বয়াতীর যৌথ পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন করে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা। এ ঘটনায় খলিল মৃধা বাদী হয়ে পুকুর পাড়ের বাসিন্দা ও পুকুরের একাংশের মালিক দুলাল বয়াতীসহ তিনজনকে সন্দেহভাজন আসামি উল্লেখ করে গত ১৮ সেপ্টেম্বর রাতে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অভিযোগের ভিত্তিতে তদন্তকারী অফিসার থানার এসআই মোঃ ফখরউদ্দিন গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইল্লা গ্রামে ঘটনা তদন্তের সময় দুলাল বয়াতীকে আটক করে থানার উদ্দেশে রওনা দেয়। পথিমধ্যে রাত পৌনে ৮টার দিকে ইল্লা বাসস্ট্যান্ডে পৌঁছালে স্থানীয় সাবেক ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা আরজ আলী সরদার বিষয়টি আপোষ মিমাংসা করে দেওয়ার কথা বলে এসআই ফখরউদ্দিনের কাছ থেকে দুলালকে জিম্মায় নেয়। ওইদিন রাত ৮টার দিকে পুলিশ ইল্লা বাসস্ট্যান্ড থেকে চলে আসলে দুলাল বয়াতীর সাথে খলিল মৃধার বাকবিতণ্ডা বাঁধে। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তাৎক্ষনিক এর জের ধরে উভয় পক্ষের সমর্থকরা ধাওয়া-পাল্টাধাওয়া, হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষে লিপ্ত হয়। হামলা ও সংঘর্ষে খলিল মৃধা পক্ষের খলিল মৃধা, তার বড় ভাই ফারুক মৃধা, ভাতিজা রাজীব মৃধা ও দুলাল বয়াতী পক্ষের দুলাল বয়াতী, তার স্ত্রী রেনু বেগম, ছেলে জাকির বয়াতী, সজল বয়াতীসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়। পরে এদের মধ্যে গুরুতর আহত ফারুক মৃধা, খলিল মৃধা, দুলাল বয়াতী, রেনু বেগম, সজল বয়াতীকে ওইদিন রাতেই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


মন্তব্য