kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


পুলিশের এএসআই আহত

বকশীগঞ্জে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি    

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫২



বকশীগঞ্জে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

জামালপুরের বকশীগঞ্জে হ্যান্ডকাপসহ বিল্লাল হোসেন নামের এক আসামি পালিয়ে যাওয়ার ১৬ ঘণ্টা পর একই উপজেলার জাগিরপাড়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার পাখীমারা এলাকায় পুলিশের মাথায় আঘাত করে পালিয়ে যায় সে।


 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বকশীগঞ্জের পাখীমারা গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী মনি বেগম তার স্বামীর বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় গতকাল মঙ্গলবার নির্যাতনের অভিযোগ করেন। সেই অভিযোগ তদন্তে গিয়ে বকশীগঞ্জ থানার এসআই আজিজ ও  এএসআই আবু বক্কর সিদ্দিকী সাদা পোশাকে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত বিল্লাল হোসেনকে আটক করেন। এ সময় পুলিশের নিকট বিল্লাল তার আটকের কারণ জানতে চাইলে পুলিশ তাকে ব্যাপক মারধর ও নির্যাতন করে। এতে ক্ষিপ্ত হয়ে বিল্লাল হোসেন পুলিশের এএসআই আবু বক্কর সিদ্দিকীর মাথায় আঘাত করে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় দৌড়ে পালিয়ে যান।

এ সময় পুলিশের এএসআই আবু বকর সিদ্দিকী গুরুতর আহত হলে তাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে বিল্লালকে গ্রেপ্তার করতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ব্যর্থ হয় পুলিশ। তবে ওই সময় পুলিশ বিল্লালের মামাতো ভাই সিদ্দিক আলী, স্ত্রী মনি বেগম এবং তার শাশুড়িকে আটক করে। ঘটনার পর থেকে পুলিশ বিল্লালকে গ্রেপ্তার করতে বিশেষ অভিযান অব্যাহত রাখে। ওই অভিযানের একপর্যায়ে আজ বুধবার দুপুর ১২টায় বকশীগঞ্জ উপজেলার জাগিরপাড়া থেকে বিল্লালকে হ্যান্ডকাপসহ গ্রেপ্তার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন বলেন, "পুলিশের মাথায় আঘাত করে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়ার পরদিন দুপুরে বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। "  

 


মন্তব্য