kalerkantho


নীলফামারীতে শিশু অধিকার ও সুরক্ষায় গোলটেবিল বৈঠক

নীলফামারী প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:০২



নীলফামারীতে শিশু অধিকার ও সুরক্ষায় গোলটেবিল বৈঠক

নীলফামারীতে শিশু অধিকার ও সুরক্ষা বিষয়ক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ল্ড ভিষণ বাংলাদেশের আয়োজনে আজ মঙ্গলবার বিকেলে জেলা সদরের নটখানায় দি লেপ্রসি মিশন ইণ্টারন্যাশনাল (টিএলএমআই) প্রশিক্ষণ কেন্দ্রে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিষণ বাংলাদেশ নীলফামারী আঞ্চলিক উন্নয়ন প্রকল্পের ব্যবস্থাপক বিমল জেমস কস্তার সভাপতিত্বে অনুষ্ঠিত গোলটেবিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন। এতে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান মমতাজ আলী প্রামানিক, খোকশাবাড়ি ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান, টুপামারী ইউপি চেয়ারম্যান মো. মছিরত আলী শাহ ফকির, সাংবাদিক তাহমিন হক।

বৈঠকে অংশ নেওয়া কিশোর কিশোরী ফোরামের সদস্য মালা রানী রায় বলেন, আমরা বাল্য বিয়ে, শিশু শ্রম রোধে কাজ করছি। কিন্তু আমাদের নিরাপত্তা এবং সহযোগিতার অভাবে সমস্যার সম্মুখীন হচ্ছি। এ জন্য আমাদের প্রশাসন, জনপ্রতিনিধি এবং গণমাধ্যমের প্রত্যক্ষ সহযোগিতা চাই আমরা।

এই গোলটেবিল বৈঠকে সরকারী কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও ওয়ার্ল্ড ভিষণ নীলফামারীর কিশোর কিশোরী ফোরামের ৬৫ জন সদস্য অংশ নেয়।


মন্তব্য