kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


'জঙ্গিবাদকে নির্মূল করতে হবে নয়তো বাংলাদেশ সিরিয়ার মতো হয়ে যাবে'

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪২



'জঙ্গিবাদকে নির্মূল করতে হবে নয়তো বাংলাদেশ সিরিয়ার মতো হয়ে যাবে'

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন, নিরাপত্তা যে একটা বড় ইস্যু সেটা বোঝা গিয়েছে হলি আর্টিজানের ঘটনাতেই। আমাদের সামাজিক নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়।

আমাদের ইজ্জত আমাদেরকেই রক্ষা করতে হবে। সন্ত্রাস জঙ্গিবাদকে আমাদেরকেই নির্মূল করতে হবে নয়তো বাংলাদেশ সিরিয়া, আফগানিস্তানের মতো হয়ে যাবে। আজ মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, আমরা কখনোই সেটা চাইবো না। জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে আমাদের শতভাগ প্রচেষ্টা থাকবে।  

একই সঙ্গে পজেটিভ নারায়ণগঞ্জ গড়ার জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন তিনি। গণমাধ্যম কর্মীদের উদ্দেশে তিনি আরো বলেন, জেনে শুনে কারো ক্ষতি করলে এর দায়ভার আপনাদের ওপরই পড়বে। যারা পাপ কাজ করে তাদের চেহারাতেও এর ছাপ পড়ে যায়। অনেক দুর্নীতিবাজ রয়েছে যাদের সন্তান বিকলাঙ্গ হয়েছে, মা-স্ত্রী পাশে থাকে না। অনেকে নিজেরাও নানা রোগে ভুগে।  

এ সময় তিনি গণমাধ্যম কর্মীদের বিভিন্ন বক্তব্য শোনেন ও সেগুলো যথাসাধ্য সমাধানের আশ্বাস দেন।  

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ আলী আকবর, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ ছরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাউছুল আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহীন আরা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম নজরুল ইসলাম।


মন্তব্য