kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নারায়ণগঞ্জে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২৬



নারায়ণগঞ্জে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বেইলী টাওয়ারের একটি ফ্ল্যাটে রাজিয়া(১৪) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলছে, ওই গৃহকর্মী আত্মহত্যা করেছেন।

আজ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানসহ পুলিশের কয়েকজন কর্মকর্তা চাষাঢ়া বেইলী টাওয়ারের ৫ম তলার ওই ফ্ল্যাট হতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর হোসেন জানান, শহরের চাষাঢ়া বেইলী টাওয়ারের ৫ম তলার পশ্চিম পাশের একটি ফ্ল্যাটে রপ্তানিমুখী শিল্প-কারখানা নিট কনসার্নের মালিকের মা আয়েশা বেগম একাই বসবাস করেন। তার দেখাশোনার জন্য গৃহকর্মী হিসাবে রাজিয়াকে দেশের বাড়ি ময়মনসিংহের হালুঘাট হতে নিয়ে আসা হয়। গত ৪-৫ বছর ধরে আয়েশা বেগমের সাথে বসবাস করে আসছিল রাজিয়া। মঙ্গলবার সকালে হঠাৎ করে সংবাদ পাওয়া যায় গৃহকর্মী রাজিয়া মারা গেছে। পরে আয়েশা বেগমের ফ্ল্যাটে গিয়ে গৃহকর্মীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গৃহকর্মী রাজিয়া অজ্ঞাত কারণে বিষ জাতীয় কিছু সেবন করে আত্মহত্যা করেছে। তারপরও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে।  


মন্তব্য