kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২১:০৬



লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকি

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুকে মোবাইল ফোনে কল করে হত্যা ও লাশ গুমের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল সোমবার রাতে স্থানীয় ইসমাইল মাহমুদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় জিডি করা হয়েছে।

(যার নং-৮০৩,তারিখ-১৯ সেপ্টেম্বর ২০১৬)।

এর আগেও মাদকের বিরুদ্ধে নিউজ করায় গত ১৭ সেপ্টেম্বর ওই ব্যক্তি(ইসমাইল) দৈনিক মানবকণ্ঠ পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি আবুল কালাম আজাদকে হত্যা এবং মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেন। ওই ঘটনায়ও থানায় জিডি করা হয়।

জিডি সূত্রে জানা গেছে, চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামের অজিউল্লার ছেলে ইসমাইল মাহমুদ ৫-৬ জন সন্ত্রাসী নিয়ে এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছিল। ছাত্রলীগ নেতা বাবলু তাকে অপকর্ম থেকে বিরত থাকতে বললে ইসমাইল ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে গত ১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে ইসমাইল তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে বাবলুকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এ সময় তাকে হত্যা ও লাশ গুম করার হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা বাবলু সাংবাদিকদের জানান, ইসমাইল ও তার লোকজন চন্দ্রগঞ্জ এলাকায় ইয়াবা, মাদক ব্যবসা ও চাঁদাবাজীসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। এসবের প্রতিবাদ করায় আমাকে হত্যা ও লাশ গুমের হুমকি দেয়। এর প্রতিবাদে আগামীকাল বুধবার বিকেলে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ প্রতিবাদ সভা ও বিক্ষোভ করবে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ওসি এ কে এম আজিজুর রহমান জানান, ইসমাইলের বিরুদ্ধে আলাদা দুইটি জিডি হয়েছে। বিষয়গুলো তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য