kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

গোপালগঞ্জ প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১০



গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কদমপুর নামক স্থানে বাস খাদে পড়ে দুজন নিহত ও ১৫ জন আহত এবং দুপুর ২টার দিকে একই সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চর গোবরা নামক স্থানে বাসের ধাক্কায় একজন নিহত হয়।

নিহতদের মধ্যে দুজন হলো বাস হেলপার রিপন (২৮) ও শাহনেওয়াজ শেখ (২৫)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। এদের মধ্যে রিপনের বাড়ি নড়াইলে।
  
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল থেকে ঢাকাগামী খানজাহান আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মুকসুদপুরের কদমপুর নামক স্থানে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি বাড়ির মধ্যে ঢুকে পড়ে। এতে বাড়ির লোকজনের কোন ক্ষতি না হলেও ২ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আহত হয় আরো অন্তত ১৫ জন। তাদেরকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে একই দিনে দুপুর ২টার দিকে একই মহসড়কের চর গোবরা মোল্লাহাট ব্রীজের টোলপ্লাজার সামনে বাসের ধাক্কায় শাহনেওয়াজ শেখ (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।  

এসব ঘটনার সত্যতা স্বীকার করে মুকসুদপুর থানার ওসি মোঃ আজিজুর রহমান ও গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা  বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য