kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কুমিল্লায় অস্ত্রসহ তিন সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৩৯



কুমিল্লায় অস্ত্রসহ তিন সন্ত্রাসী গ্রেপ্তার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে একটি এলজি, একটি রামদা ও মোটরসাইকেলসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। আজ মঙ্গলবার ভোর রাতে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।


 
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে জেলা গোয়েন্দা শাখার এসআই মো: সহিদুল ইসলাম, এসআই শাহ কামাল আকন্দ পিপিএম, এএসআই মো: নজরুল ইসলাম, এএসআই মোঃ কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামে অভিযান চালায়। এ সময় উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ১টি এলজি, ১টি রামদা ও ১টি মোটরসাইকেলসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- চৌদ্দগ্রাম উপজেলার কুলিয়ারা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোঃ মিনহাজুল আবেদীন ওরফে রাব্বী (২৩) ও মিজানুর রহমানের ছেলে  মোঃ ইব্রাহীম আজাদ (২৭) এবং একই উপজেলার পাতড্ডা(নতুন বাড়ি) গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে মোঃ ইফতেখার আহম্মেদ (২৫)। তারা মহাসড়কের বিভিন্ন স্থানে ছিনতাই ও অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত বলে জানায় পুলিশ। এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।


মন্তব্য