kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ভাণ্ডারিয়ায় ইজিবাইকের ধাক্কায় রিকশা আরোহী বৃদ্ধ নিহত

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০২



ভাণ্ডারিয়ায় ইজিবাইকের ধাক্কায় রিকশা আরোহী বৃদ্ধ নিহত

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় যাত্রীবাহী ইজিবাইকের ধাক্কায় মো. মোকছেদ আলী সরদার(৭০)নামে এক রিকশা আরোহী বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় নিহত বৃদ্ধের ছেলে ও মেয়েসহ তিনজন আহত হয়।

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে ভাণ্ডারিয়া-কাঁঠালিয়া সড়কের ভাণ্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজের সম্মুখ সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মোকছেদ আলী উপজেলার চড়াইল গ্রামের মৃত কালু হাওলাদারের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ভাণ্ডারিয়ার চড়াইল গ্রামের বৃদ্ধ মোকছেদ আলী বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার ছেলে বেলায়েত হাওলাদার ও মেয়ে বিউটি বেগম তাকে রিকশাযোগে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাচ্ছিলেন। এ সময় দুপুর ১টার দিকে ভাণ্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজের সম্মুখ সড়কে পৌঁছানোমাত্র কাঁঠালিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি ইজিবাইক ওই রিকশাটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এর ফলে রিকশাটি ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই অসুস্থ বৃদ্ধ মোকছেদ আলী গুরুতর আহত হন। এ সময় তার সঙ্গে থাকা ছেলে বেলায়েত, মেয়ে বিউটি ও রিকশাচালক(অজ্ঞাত) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বৃদ্ধ মোকছেদ আলীকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত বিউটি বেগমকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
 
এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, নিহত বৃদ্ধের পরিবারের অনুরোধক্রমে লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা ঘটিয়ে ইজিবাইক চালক গাড়িসহ পালিয়ে গেছে।


মন্তব্য