kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


সাভারে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৯



সাভারে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারে পৃথক স্থান থেকে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে সাভার পৌর এলাকার রাজাশন পশিচমপাড়া ও ছায়াবীথি মহল্লা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

ছায়াবিথী এলাকা থেকে যে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে তার নাম মোহামাদ দিলু (১৯)। সে খুলনা জেলার বাসিন্দা। আর রাজাশন এলাকা থেকে উদ্ধারকৃত যুবকের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে রাজাশনের পশ্চিমপাড়া এলাকায় একটি আম গাছের ডালে আনুমানিক ৩৩ বছরের অজ্ঞাতপরিচয় এক যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।  

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ আরো জানায়, দুর্বৃত্তরা ওই যুবককে হত্যা করে তার লাশ গাছের সাথে ঝুলিয়ে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত যুবকের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিলো।

অপরদিকে আজ সকালে ছায়াবীথি এলাকার নিজ কক্ষ থেকে দিলু নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, উদ্ধারকৃত দুই যুবকের মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া তাদের মৃত্যু কিভাবে হয়েছে তা নিশ্চিত করে বলা সম্ভব না। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।


মন্তব্য