kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রংপুরে পুলিশের সঙ্গে বন্ধুযুদ্ধে ডাকাত নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৫৮



রংপুরে পুলিশের সঙ্গে বন্ধুযুদ্ধে ডাকাত নিহত

রংপুরের পীরগঞ্জ উপজেলার চন্ডিপাড়া এলাকায় পুলিশের সঙ্গে বন্ধুযুদ্ধে হুমায়ুন কবির (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে ব ঘটনা ঘটে।

পুলিশ জানান, তালিকাভুক্ত সন্ত্রাসীকে নিয়ে পুলিশের একটি দল ডাকাতি হওয়া টাকা ও অস্ত্র উদ্ধারের জন্য চন্ডিপাড়া এলাকায় পৌছালে আগে থেকে ওৎ থেকে থাকা হুমায়ুন কবিরের সহযোগিরা পুলিশের ওপর আক্রমন করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা এলোপাথারী গুলি ছুড়ে। জীবন  বাঁচাতে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় ডাকাতদের গুলি হুমায়ুন মারা যায়।

হুমায়ুন বরিশাল জেলার ডেকুলিয়া পাড়া গ্রামের মৃত. আব্দুল ছাত্তারের ছেলে। তিনি তালিকাভূক্ত ডাকাত সদস্য। এলাকাবাসী ও পুলিশ জানান,পীরগঞ্জ উপজেলায় ছোট উজিরপুর গ্রামের আলহাজ্ব দুলা মন্ডলের ছেলে ব্যবসায়ী  মো. হাফিজার রহমান মন্ডলকে  (৩২) ডাকাতরা মাইক্রেবাসে করে ডিবি পরিচয় দিয়ে ১৩ লাখ টাকাসহ নিয়ে যায়।

ওই ঘটনায় সোমবার গ্রেপ্তার হন - ভোলা জেলার দৌলতিয়া এলাকার বাংলাবাজার চালতাতলা গ্রামের মৃত শফিকুর ইসলামের ছেলে সাব্বির আলী (২৪), চাঁদপুর জেলার মতলব উত্তর এলাকার উত্তর ফতেপুর গ্রামের নেওয়াজ আলী প্রধানের ছেলে মহন প্রধান (৩৩), সিরাজগঞ্জ উল্লাপাড়া এলাকার মৃত আব্দুল ওয়াহাব আলীর ছেলে জাহাঙ্গীর (৩৮), বরিশালের  ডেকলিয়া গ্রামের মৃত. আব্দুল ছাত্তারের ছেলে হুমায়ুন কবীর (৩৫) ও মাদারীপুর জেলার সিরখাজা এলাকার এসকান হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার (৩৫)।

এসময় তাদের কাছ থেকে একসেট ওয়ারলেস, একটি খেলনা পিস্তল, হ্যান্ডক‍াপ, নগদ ১ লাখ টাকা ও একটি মাইক্রোবাস (চট্ট মেট্রো-চ-১১-৫৪৮০) উদ্ধার করা হয়। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম ও মিঠাপুকুর থানার ওসি মো. হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করেন। হুমায়ুনের বিরুদ্ধে  সন্ত্রাসী ও অস্ত্রআইনে মামলা ছিলো।

 


মন্তব্য