kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


গাইবান্ধায় ভ্যানচালককে গলা কেটে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৫



গাইবান্ধায় ভ্যানচালককে গলা কেটে হত্যা

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মোস্তাফিজার রহমান (৪৬) নামে ব্যাটারিচালিত এক ভ্যানচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার রাত পৌনে ৮টার দিকে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের ফারাজিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত মোস্তাফিজার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বুজরুক জামালপুর গ্রামের ভ্যানচালক মফিজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার রাতে মোস্তাফিজার রহমান ৩-৪ জন যাত্রী নিয়ে গাছুরবাজার থেকে ভাতগ্রামে যাচ্ছিলেন। পথে ভ্যানটি ফারাজিপাড়ায় পৌঁছলে ভ্যানে থাকা যাত্রীবেশি দুর্বৃত্তরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় মোস্তাফিজারের চিৎকারে রাস্তার পাশের বাড়ির লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মোস্তাফিজারকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

এ ঘটনার সত্যতা স্বীকার করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, দুর্বৃত্তরা ভ্যান ছিনতাইয়ের উদ্দেশে যাত্রীবেশে ভ্যানে ওঠে। এরপর তারা মোস্তাফিজারকে গলা কেটে হত্যা করে। দুর্বৃত্তদের সনাক্ত ও তাদের আটক করতে পুলিশি অভিযান চলছে।

তিনি আরও জানান, ভ্যান ও লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় সাদুল্যাপুর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য