kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ফেনীতে সাবেক পৌর কমিশনারের ছেলে অপহরণ, পরে উদ্ধার

ফেনী প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২১:০৭



ফেনীতে সাবেক পৌর কমিশনারের ছেলে অপহরণ, পরে উদ্ধার

ফেনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও বিএনপি নেতা দেলোয়ার হোসেন বাবুলের ছেলে সাইফুল মুনতাসির তাওহিদকে অপহরণের দেড় ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।


 
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বিএনপি নেতা ও সাবেক পৌর কমিশনার দেলোয়ার হোসেন বাবুল ফেনী শহরের একাডেমী এলাকায় নিজ বাসায় থাকেন। তার ছেলে তাওহিদ ফেনী সরকারী পাইলট হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। আজ সোমবার সকালে সে প্রতিদিনের মতো স্কুলে যায়। বেলা সাড়ে ১১টার দিকে কয়েকজন অপরিচিত যুবক তাকে স্কুলে গিয়ে জানায়, তার মা তার জন্য স্কুল ফটকে অপেক্ষা করছে। খবর পেয়ে তাওহিদ ফটকের কাছে যাওয়া মাত্রই যুবকরা তাকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে এস এস কে রোড হয়ে রামপুরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকায় নিয়ে যায়। খবর পেয়ে র‌্যাব-৭ এর অধীনে ফেনীস্থ অস্থায়ী ক্যাম্পের একটি টহল দল ও ফেনী থানা পুলিশের একটি দল তাওহিদের সন্ধানে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানের মুখে বেলা দেড়টার দিকে তাওহিদকে ছেড়ে দেওয়া হয় বলে জানান সাবেক পৌর কমিশনার বাবুল। অপহরণকারীরা তাওহিদকে একটি ঘরে আটকে রেখে মারধর করে বলেও জানায় সে।
 
এ ব্যাপারে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মোরশেদ জানান, অভিযানের মুখে অপহরণকারীরা তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।


মন্তব্য