kalerkantho


আধিপত্য বিস্তারের জের

সোনাগাজীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

ফেনী প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫৫



সোনাগাজীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

ফেনীর সোনাগাজীতে আধিপত্য বিস্তারের জের ধরে চরমজলিশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার খায়ের গুলিবিদ্ধ হয়েছেন। আজ সোমবার বিকেল ৪টার দিকে ওই ইউনিয়নের কুটিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

আহত আনোয়ারকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়নে যুবলীগ সভাপতি আনোয়ার খায়ের ও সাধারণ সম্পাদক মো. ওমর ফারুকের নেতৃত্বে দুটি পক্ষ সক্রিয় রয়েছে। গত কয়েকদিন ধরে কুটিরহাট বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় পক্ষে উত্তেজনা, মহড়া-পাল্টা মহড়া চলছিল। এর জের ধরে আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার খায়ের নিজ এলাকা থেকে ফেনীতে আসার পথে কুটিরহাট বাজারে ফারুক সমর্থরা তার ওপর হামলা চালায় ও তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ ঘটনার পর বাজারের ব্যাবসায়ীরা দোকান বন্ধ করে নিরাপদ স্থানে সরে যান। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
 
ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ার জানান, যুবলীগ নেতা ফারুকের নেতৃত্বে ২০ থেকে ২২ জন সন্ত্রাসী তাকে মারধর করে ও একজন তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে গুলি তার ডান হাতে বিদ্ধ হয়। তিনি আরো জানান, এক মাস আগে তার ছোট ভাই সোহাগ খায়েরও ওই পক্ষের ক্যাডারদের হমলায় আহত হয়েছিলেন।  

ফেনী সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম জানান, আনোয়ারকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

এ ব্যাপারে সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ দায়িত্ব পালন করছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য