kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


নড়াইলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নড়াইল প্রতিনিধি    

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫২



নড়াইলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নড়াইলের লোহাগড়া উপজেলার লুটিয়া গ্রামে বড় ভাই সরজিত ঘোষ(৩৮) এর ধারালো অস্ত্রের কোপে ছোট ভাই অভিজিৎ ঘোষ(৩৫) খুন হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

নিহত অভিজিৎ স্থানীয় পশু চিকিৎসক। তিনি লুটিয়া গ্রামের মৃত ফটিক ঘোষের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সোমবার দুপুরে নিজ বাড়িতে দুই ভাইয়ের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছোট ভাই অভিজিৎ ঘোষকে ভেলা দিয়ে (চ্যাপটা সড়কির মতো) বুকে কোপ বসিয়ে দেয় বড় ভাই সরজিত। এরপরে মারাত্মক আহত অভিজিৎকে অ্যাম্বুলেন্সে করে লুটিয়া থেকে নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় লুটিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্যামল কৃষ্ণ ঘোষ জানান, বড়ভাই সরজিৎ নেশাগ্রস্ত সারাদিন সে নেশা করে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। তার মা ও ছোট ভাইকে বাড়িতেই ঢুকতে দেয় না। তারা বড় ভাইয়ের ভয়ে পালিয়ে বেড়ায়। আজ সোমবার দুপুরে শ্বশুর বাড়িতে দাওয়াত খাওয়ার উদ্দেশে নিজেদের ঘরে ঢুকে জামা পড়তে গেলে বিপত্তি বাধে। এ সময় বড় ভাই এসে ছোট ভাইকে কুপিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে লাশের সুরতহাল প্রতিবেদনকারী পুলিশ কর্মকর্তা লোহাগড়া থানার এসআই হাবিবুর রহমান জানান, লাশের ময়নাতদন্ত শেষে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য