kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীদের রোষানলে এমপি বদি

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার    

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১৮



ক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীদের রোষানলে এমপি বদি

এবার বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীদের রোষানলে পড়লেন উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি। গতকাল রবিবার রাত ১০টার দিকে কক্সবাজার শহরের ঝাউতলা সড়কে ছাত্রলীগের ২০-৩০ সদস্যের একদল বিক্ষুব্ধ নেতাকর্মী এমপি বদির গাড়ি থামিয়ে অবরোধ করে রাখেন।

একপর্যায়ে তারা সরকারি দলের আলোচিত এই এমপিকে জোর করে গাড়ি থেকে নামাতেও চেষ্টা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় অবস্থা বেগতিক দেখে গাড়িতে একা বসে থাকা ক্ষমতাধর এমপি বদি অজানা আশঙ্কায় ভোগেন। আকস্মিক এ ঘটনা থেকে নিষ্কৃতি পেতে এমপি বদি জেলা ছাত্রলীগ সভাপতি ইসতিয়াক আহমেদ জয়ের দ্বারস্থ হন। ঘটনার সময় প্রধান সড়কের দুই পাশে তীব্র যানজট সৃষ্টি হয়। একপর্যায়ে বিষয়টি অবহিত হয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জয় মুঠোফোনে বিক্ষুব্ধ নেতাকর্মীদের সরে যেতে বললে এমপি বদি এ যাত্রায় নিষ্কৃতি পান। জানা গেছে, এ সময় এমপি বদি কক্সবাজার অফিসার্স ক্লাব থেকে সার্কিট হাউজের বাসায় ফিরছিলেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় কালের কণ্ঠকে বলেন, "জেলা ছাত্রলীগের কিছু ক্ষুব্ধ নেতাকর্মী এমপি বদিকে রাস্তায় থামিয়ে তীব্র প্রতিক্রিয়া দেখান। " তিনি বলেন, "বিষয়টি আমি জানার পর তাদেরকে সরে যেতে বলি। এতে ছাড়া পান বদি। " বিষয়টি জানার জন্য এমপি বদির মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগ করেও সংযোগ পাওয়া যায়নি।

প্রসঙ্গত, বিগত ইউপি নির্বাচনে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিদর্শনে গিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জয়সহ জেলা ছাত্রলীগের বেশ কয়েকজন শীর্ষ নেতা এমপি বদির লোকজনের হাতে নিগৃহীত হন। এরপর থেকে জেলা ছাত্রলীগ ও এমপি বদির বাকযুদ্ধ ফেসবুক ছাড়াও সামাজিক যোগাযোগের মাধ্যমে স্থান করে নেয়।

 


মন্তব্য