kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


রাণীনগরে ভুয়া ডিবি পুলিশ আটক

নওগাঁ প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৬



রাণীনগরে ভুয়া ডিবি পুলিশ আটক

নওগাঁর রাণীনগর উপজেলায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে রাস্তায় মোটরযান তল্লাশিকালে গ্রাম পুলিশের হাতে নিতাই চন্দ্র (৩০) নামের এক ভুয়া ডিবি পুলিশ আটক হয়েছে। আজ রবিবার বিকেলে আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইল ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল্লাহিল জামান জানান, আটক নিতাই চন্দ্র আজ বিকেলে পারইল ইউনিয়ন পরিষদে গিয়ে সে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার একটি ডিবি পুলিশের পরিচয়পত্র দেখায় এবং রাস্তায় মোটরযান তল্লাশির জন্য তাকে পরিষদ থেকে সহযোগিতার আহ্বান জানান। এ সময় স্থানীয় চৌকিদার গোলাপ চন্দ্রকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেল আটক করে ৭০০ টাকা হাতিয়ে নেয়। কিছু পরে টাকাগুলো ফেরত দেয়। এ সময় তার গতিবিধি সন্দেহজনক হলে গোলাপ চন্দ্র থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। থানা পুলিশ নওগাঁ ডিবি অফিসে খবর নিয়ে সাজ্জাদ হোসেন নামের কোন পুলিশ সদস্য নেই মর্মে জানালে তাকে আটক করা হয়। পুলিশ খবর পেয়ে তাকে থানায় নিয়ে আসে।
 
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে আত্রাই উপজেলার তিলাবদুরি গ্রামের মৃত জতিষ চন্দ্রের ছেলে বলে জানান। তবে তার নিকট থেকে উদ্ধারকৃত ডিবির ভুয়া পরিচয়পত্রে নিজেকে সাজ্জাদ হোসেন, পিতা রাজ্জাক হোসেন প্রাং, গ্রাম শাড়াই, থানা কাহালু, জেলা বগুড়া উল্লেখ রয়েছে ।  

তবে মূলত আটক নিতাই চন্দ্র ওই উপজেলায় একটি হোটেলে কারিগর হিসেবে কর্মরত ছিল বলে জানিয়েছে পুলিশ।


মন্তব্য