kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


রৌমারীতে শ্যালকের ছুরিকাঘাতে দুলাভাই আহত

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১৪



রৌমারীতে শ্যালকের ছুরিকাঘাতে দুলাভাই আহত

কুড়িগ্রামের রৌমারীতে শ্যালকের ছরিকাঘাতে দুলাভাইয়ের মারাত্মকভাবে আহত হওয়ার খবর পাওয়া গেছে। আশঙ্কাকাজনক অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ রবিবার দুপুর ১টার দিকে উপজেলার শান্তিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে শ্বশুর বাড়িতে বউ আনতে যায় দুলাভাই শহিদ হোসেন (২৫)। এ সময় শ্যালক রহিম বাদশার সঙ্গে তার ঝগড়া বাধে। এর এক পর্যায়ে শ্যালক ধারালো অস্ত্র দিয়ে দুলাভাইকে এলোপাথারিভাবে কোপাতে থাকে। পরে ক্ষতবিক্ষত অজ্ঞান অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এহসানুল হক জানান, আহতের শরীরে ও মাথায় একাধিক স্থানে বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়েছে। তার অবস্থা আশঙ্ককাজনক। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জরুরী ভাবে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবি এম সাজেদুল ইসলাম বলেন, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, এ ঘটনার আগে স্বামী শহিদ হোসেন তার স্ত্রীকে মারধর করেছিল। আর ওই ঘটনাকে কেন্দ্র করে শ্যালক দুলাভাইয়ের ওপর চড়াও হয় বলে মনে করা হচ্ছে।


মন্তব্য