kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গোপালগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৪

গোপালগঞ্জ প্রতিনিধি    

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০৩



গোপালগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৪

গোপালগঞ্জে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং চারজন আহত হয়েছেন। আজ রবিবার বিকেল ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার মান্দারতলা মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার দত্তডাঙ্গা গ্রামের আজিম চৌধুরীর স্ত্রী কল্পনা বেগম (৪০) ও অজ্ঞাতপরিচয় ইজিবাইক চালক। আহতরা হলেন নিহত কল্পনা বেগমের স্বামী আজিম চৌধুরী (৫০), আজিম চৌধুরী মেয়ে নুরুন্নাহার (১৫) ও লামিয়া (৯) এবং টুঙ্গিপাড়া উপজেলার মধুখালী গ্রামের আব্দুল হাকিম শেখ (৮৫)। আহতদের গোপালগঞ্জ আড়াই শ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আজিম চৌধুরী খুলনা এসেনশিয়াল ড্রাগস কম্পানিতে চাকরি করেন। ঈদের ছুটি শেষে আজ রবিবার বিকেলে তিনি পরিবারের সদস্যদের নিয়ে খুলনায় যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, টুঙ্গিপাড়া থেকে ঢাকাগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়াগামী একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি রাস্তার ওপর দুমড়ে মুচড়ে যায়। এ সময় ইজিবাইকের চালকসহ দুইজন নিহত এবং চার যাত্রী আহত হন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা বলেন, "হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। "

 


মন্তব্য