kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ নিহত ২

মেহেরপুর প্রতিনিধি    

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১৮



মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ নিহত ২

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপিতে শ্যালো ইঞ্জিনচালিত নছিমন উল্টে খয়েজান নেসা নামের এক নারী নিহত হয়েছেন। এ ছাড়া মেহেরপুর-কৃুষ্টিয়া সড়কের ওলিনগর নামক স্থানে সুরুজ আলী নামের এক সেনা সদস্য মারা গেছেন।

নিহত খয়েজান নেসা সদর উপজেলার রাজনগর গ্রামের হায়াত আলীর স্ত্রী ও সেনা সদস্য সুরুজ আলী গাংনী উপজেলার চাঁদপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

গতকাল শনিবার সন্ধ্যায় ও আজ রবিবার সকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য সুরুজ আলী ঢাকা সেনানিবাসে কর্মরত ছিলেন ও খয়েজান নেসা গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে শাড়ি-কাপড় বিক্রি করতেন।

স্থানীয়রা জানায়, আজ রবিবার সকাল ১০টার দিকে নিজ গ্রাম থেকে মেহেরপুর শহরে কাপড় কেনার উদ্দেশ্যে নছিমনযোগে যাচ্ছিলেন খয়েজান। পথে আমঝুপি বিজ উৎপাদন খামারের কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায় নছিমনটি। এতে খয়েজান নেসা ছিটকে সড়কে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। তাঁকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী নেওয়ার পথে দুপুরে মারা যান তিনি।

অপরদিকে, গতকাল শনিবার সন্ধ্যায় শ্বশুরবাড়ি গাংনী উপজেলার করমদি থেকে নিজ গ্রামে একই উপজেলার চাঁদপুরের উদ্দেশে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন সুরুজ আলী। তিনি উপজেলা ওলিনগর গ্রামে পৌঁছালে একটি মাইক্রোবাসকে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

 


মন্তব্য