kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


সাতক্ষীরায় সংরক্ষিত মহিলা এমপির ছেলে গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৯



সাতক্ষীরায় সংরক্ষিত মহিলা এমপির ছেলে গ্রেপ্তার

সাতক্ষীরার বহুল আলোচিত সংরক্ষিত মহিলা এমপির ছেলে রাশেদ সারোয়ার রুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চাঁদাবাজির পৃথক দুটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

আজ রবিবার বেলা দেড়টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ের একটি ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত রুমন সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সাংসদ রিফাত আমিনের পুত্র ।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, রুমনকে গ্রেপ্তারের জন্য গত কয়েকদিন যাবত অভিযান চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে সে একটি মাইক্রোবাসযোগে সাতক্ষীরা থেকে যশোরের উদ্দেশে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে আজ রবিবার বেলা দেড়টার দিকে শহরের চৌরঙ্গী মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মিজানুর রহমানের ভাড়া বাড়ি থেকে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানিক দল তাকে গ্রেপ্তার করে।  

তিনি আরো জানান, যুবলীগ নেতা জুলফিকার আলী উজ্বল ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেট এর দায়ের করা দুটি চাঁদাবাজির মামলায় রুমনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ সময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্বলসহ চারজনকে মারধর করে সংবাদের শিরোনামে আসেন রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় নিজের গাড়ি দুর্ঘটনায় পড়ে অজ্ঞাত স্থানে চলে যান। তাকে নিয়ে আবারও শুরু হয়ে যায় হই চই। পরদিন সোমবার দুপুরে খোঁজ মেলে তার। দুর্ঘটনাকবলিত গাড়িটি ফেলে রেখে তিনি রাতে এক নারীসহ শহরের মাগুরার বউ বাজারের সোনা চোরাচালানি মিলন পালের বাগান বাড়িতে অবস্থান করেন। সকালে এ খবর জানাজানি হতেই গ্রামবাসী বাড়ি ঘিরে এমপিপুত্র রুমনকে গনপিটুনি দেয়। এরপর গত ১৩ সেপ্টম্বর ঈদের দিন রুমন তার মাকে নিয়ে মাগুরার বউ বাজারস্থ মিলন পালের বাড়িতে যান। এ সময় তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙ্গে ভিতরে ঢুকে রুমনের ফেলে রাখা অস্ত্রসহ জামা কাপড় উদ্ধার করে নিয়ে যান। যাওয়ার সময় মিলন পালের খামারের ১৩টি গরুসহ ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করা হয়।

গত আড়াই মাস আগেও রুমন তার মায়ের ব্যবহৃত জাতীয় সংসদের স্টিকারযুক্ত গাড়িসহ তিন তরুণিকে নিয়ে শ্যামনগরের একটি রিসোর্টে ফুর্তি করার সময় ধরা পড়েন। এ ঘটনায় তিনি জেলও খাটেন।  


মন্তব্য