kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রবাসীর স্ত্রীর চুল কাটার অভিযোগ এক ব্যাক্তিকে ন্যাড়া

সোনাগাজীতে যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি    

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৭



সোনাগাজীতে যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সোনাগাজী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চরদরবেশ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান নুরুল ইাসলাম ভুট্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এলাকায় এক প্রবাসীর স্ত্রীকে চুল কেটে অপমান ও এক ব্যাক্তিকে মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে নির্যাতনের অভিযোগ রয়েছে।

গতকাল শনিবার রাত ২টার দিকে তাকে ফেনী সদরের ডাক্তার পাড়ায় তার শ্বশুরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে উপজেলার চরদরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী গ্রামের শামসুল হক সর্দার বাড়ির এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে একই এলাকার বলি বাড়ির এক ব্যক্তির পরকীয়ার সম্পর্ক রয়েছে- এমন অভিযোগে একটি সালিসি বৈঠকের আয়োজন করা হয়। এতে চেয়ারম্যান ভুট্টু এবং তার সমর্থকরা ওই নারীকে মাথার চুল কেটে অপমান করেন। এ ছাড়া ওই ব্যক্তিকে মাথা ন্যাড়া করে গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন করেন। এ ব্যাপারে ওই নারী বাদী হয়ে গতকাল শনিবার রাত ১টার দিকে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। একইদিন রাত দেড়টার দিকে নির্যাতিত ব্যক্তিও ভুট্টুর বিরুদ্ধে এক লাখ টাকা চাঁদা দাবি ও জোর করে ১৭ হাজার টাকা আদায়ের অভিযোগে মামলা করেন। রাত ২টার দিকে সোনাগাজী থানা পুলিশের একটি দল ফেনী থেকে ভুট্টুকে গ্রেপ্তার করে।

সোনাগাজী থানার ওসি মো. হুমায়ূন কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, "নুরুল ইসলাম ভুট্টুর বিরুদ্ধে আরো দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। " এদিকে, ভুট্টুর গ্রেপ্তারের খবরে তার সমর্থকরা ক্ষুব্ধ হয়ে রবিবার সকালে ফেনী-সোনাগাজী সড়কের ডাক বাংলা এলাকায় কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

 


মন্তব্য