kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


গাংনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১২:০৫



গাংনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

মেহেরপুরের গাংনী উপজেলার মেহেরপুর-কুষ্টিয়া সড়কের ওলিনগর নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় সুরজ আলী (২৬) নামের এক সেনা সদস্য মারা গেছেন। একই ঘটনায় তার ভাইঝি স্কুলছাত্রী মারাত্মকভাবে আহত হয়েছেন।

নিহত সেনা সদস্য সুরজ আলী গাংনী উপজেলার চাঁদপুর গ্রামের সদর উদ্দীনের ছেলে। বর্তমানে ময়মনসিংহ সেনা দপ্তরে কর্মরত রয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন ভাই সেন্টু মিয়ার মেয়ে স্থানীয় চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী আয়েশা খাতুন (১৪)। শনিবার দিবাগত রাত সাড়ে ৭টার সময় দুর্ঘটনায় আহত হওয়ার পর স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় রাত ৯টা ৩৮ মিনিটের সময় মারা যান তিনি।
 
আহত আয়েশা খাতুন জানান, করমদী আত্মীয় বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে ওলিনগর নামক স্থানে পৌঁছানো মাত্রই বিপরীত থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলের পিছনের চাকা কাদার মধ্যে আটকিয়ে যায়। সেখান থেকে তোলার সময় মোটরসাইকেল একটি ঝাঁকুনি দিয়ে রাস্তার ওপর পড়ে যায়। এ সময় চাচা সুরজ আলীর মাথা ফেটে রক্তক্ষরণ শুরু হয়। স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় হাসপাতালের সামনে গিয়ে মারা যায়।
 
সুরজের চাচাতো ভাই জুয়েল জানান, সুরজ হোসেন তার আত্মীয় রুবেল হোসেনের বিদেশ গমন উপলক্ষে গত শুক্রবার তার কর্মস্থল থেকে তিন দিনের ছুটি নিয়ে বাড়িতে এসেছে। আজকে সে আত্মীয়কে বিদায় জানাতে শ্বশুর বাড়িতে যায়। তাকে বিদায় জানিয়ে ফেরার পথে নিজেই চিরতরে বিদায় নিল সে।
 
এদিকে আহত আয়েশা খাতুন বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সেলিম উদ্দীন জানান, আয়েশা খাতুন বর্তমানে আশঙ্কামুক্ত। তার চিকিৎসা চলছে। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন সেনা সদস্য সুরজ আলীর নিহতের খবর নিশ্চিত করেছেন।

 


মন্তব্য