kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


পাবনায় আওয়ামী লীগ-যুবলীগ সংঘর্ষ, গুলি বিনিময়

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৮



পাবনায় আওয়ামী লীগ-যুবলীগ সংঘর্ষ, গুলি বিনিময়

পাবনার বেড়ায় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। আজ শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও গত পৌর নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বেড়া উপজেলা যুবলীগ সভাপতি আব্দুর রশিদ দুলাল এবং বেড়া উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলীর গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার রাত ৯টার দিকে বেড়া উপজেলার সানিলা গ্রামে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে বেড়া থানার ওসি মো. ফিরোজ হোসেন জানান, সন্ধ্যার পর উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ আহত হয়েছে কী না তা তিনি বিস্তারিত জানাতে পারেননি।

এদিকে বেড়া উপজেলা যুবলীগ সভাপতি আব্দুর রশিদ দুলাল বলেন, সন্ত্রাসী রমজান এবং ময়ছারের লোকেরা তার কর্মী সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ করে। এতে তার সমর্থক মকবুল গুলিবিদ্ধসহ আরিফ, ছোট শামীম ও বড় শামীম গুরুতর আহত হয়।

অপরদিকে বেড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী বলেন, সন্ত্রাসী দুলালের লোকেরা বিনা কারণে তার লোকজনের ওপর হামলা চালায় এবং গুলি বর্ষণ করে। এতে রুবেল, হাসমত, শাওন, এমান, বাচ্চু, আলিম, রায়হান, সবুজ, কাশেম এবং সেতু গুলিবিদ্ধসহ ১৪ জন আহত হয়।


মন্তব্য