kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ভারত বাংলাদেশকে সহযোগিতা করবে: মৎস প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১১



ভারত বাংলাদেশকে সহযোগিতা করবে: মৎস প্রতিমন্ত্রী

মৎস  প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, ভারতে বিজেপি বা কংগ্রেস যে সরকারই ক্ষমতায় আসুক না কেন আওয়ামীলীগ সরকারকে তারা সহযোগিতা করবে। কংগ্রেস নীরবে সহযোগিতা করতো আর বিজেপি প্রকাশ্যে সহযোগিতা করছে।

কারণ শেখ হাসিনা একটি ধর্ম নিরেপক্ষ সরকার প্রতিষ্ঠার জন্য কাজ করছেন। ঠিক সেই মুহুর্তে বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করছে। ভয় পেয়ে দেশ ত্যাগ করলে চলবে না। মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রীস্ট্রান সবাই মিলে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিহত করতে হবে।

আজ শনিবার বিকালে টুঙ্গিপাড়া উপজেলার বন্যাবাড়ী মৎস অভয়াশ্রম মৎস প্রকল্প পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের দেশে যে জলাশয়গুলো ছিল প্রাকৃতিকভাবে ভরাট হওয়ায় দেশীয় প্রজাতির মাছ বিলুপ্ত হতে চলছিল। মা মাছ যদি ডিম ছাড়তে না পারে তাহলে দেশীয় মাছ থাকবে না।   বর্তমান সরকারের নজরদারী ও বিভিন্ন প্রকল্প গ্রহণ করায় দেশীয় মাছ ফিরে আসতে শুরু করেছে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, বন্যাবাড়ী মৎস অভয়াশ্রমের প্রতিষ্ঠাতা সভাপতি ওহিদ শেখ, গোপালপুর ইউপি চেয়ারম্যান সুষেণ সেন।

এর আগে প্রতিমন্ত্রী টুঙ্গিপাড়ায় পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।


মন্তব্য