kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


মৈনট ঘাটে নিখোঁজ ২ যুবকের একজনের লাশ উদ্ধার

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪৮



মৈনট ঘাটে নিখোঁজ ২ যুবকের একজনের লাশ উদ্ধার

ঢাকার দোহারের মৈনট পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মিরাজ (১৮) ও তালহা (১৮) নামে দুই যুবকের মধ্যে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা, উদ্ধারকৃত লাশটি নিখোঁজ তালহার হতে পারে।

তবে পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য নিখোঁজ দুই যুবকের পরিবারকে খবর দিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে ‘মিনি কক্সবাজার’ হিসেবে পরিচিত মৈনট পদ্মা নদীতে গোসল করতে নিখোঁজ হয় তারা।

দোহার থানা পুলিশের এসআই আব্দুল গনি বলেন, শনিবার বিকেল ৫টার দিকে এলাকার লোকজনের দেওয়া সংবাদের ভিত্তিতে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের মুধরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মৈনটে নিখোঁজ ওই দুই যুবকের ছবি দেখে আমরা ধারনা করছি উদ্ধারকৃত লাশটি তালহার হতে পারে। তবে পরিবারের লোকজন সনাক্ত করলে লাশের পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার দুপুরে মিরাজ, তালহা, জুবায়ের ও হাসিবসহ চার বন্ধু ফেসবুকে ‘মিনি কক্সবাজার মৈনট’ দেখে ঢাকার সূত্রাপুর থেকে মৈনট পদ্মাপাড়ে ঘুরতে আসে। বিকেলে মিরাজ ও তালহা পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। ঘটনার পর দুই দিন দমকল বাহিনীর ডুবরিরা তাদের উদ্ধারে অভিযান চালায়। নিখোঁজ মিরাজ ও তালহা ঢাকার সূত্রাপুর ধোপখোলা এলাকার বাসিন্দা। মিরাজ ওই এলাকার মো. গনির ছেলে ও তালহা মো. মনিরের ছেলে।


মন্তব্য