kalerkantho

25th march banner

নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩৫



নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা নদী থেকে ফারদিন খান (১২) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আইন্তা সারিঘাট এলাকার সামনে বুড়িগঙ্গা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফারদিনের মামা মাহবুব হাওলাদার বলেন, "ফারদিন ধোলাইপাড় সরকারি উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম লিটু খান। তারা জুরাইন খন্দকার সড়কের ৩৫৯ নম্বর হাজেরা ম্যানশনে ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার মিটুশার গ্রামে। গতকাল শুক্রবার সকালে খেলার কথা বলে জুরাইনের বাসা থেকে বের হয় ফারদিন। এরপর আর সে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে রাতে আমি বাদী হয়ে শ্যামপুর থানায় একটি জিডি করি। আজ শনিবার সকালে জানতে পারি বুড়িঙ্গা নদী থেকে অজ্ঞাতপরিচয় শিশুর লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। পরে আমরা ঘটনাস্থলে এসে আমার ভাগ্নের লাশ শনাক্ত করি। "

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আবু শাহাদাত মোহাম্মদ শাহিন বলেন, "লোকমুখে শুনতে পাই আইন্তা সারিঘাট এলাকার সামনে বুড়িগঙ্গা নদীতে এক শিশুর লাশ ভাসছে- এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করি। পরে তার মামা এসে লাশ শনাক্ত করে। " তিনি আরো বলেন, "শিশুটির বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া তার বাম কান ও বাম হাঁটুতে আঁচড়ের দাগ রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। "

 


মন্তব্য