kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১১:০৫



টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

ঈদ ফেরতযাত্রার মধ‌্যে টাঙ্গাইলে মহাসড়কে দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে মির্জাপুর ইছাইল এবং বঙ্গবন্ধু সেতুর কাছে আনালিয়া বাড়ি এলাকায় দুটি দুর্ঘটনায় তারা নিহত হন বলে পুলিশ জানিয়েছে।

এর মধ্যে ইছাইলে দুর্ঘটনায় এক শিশু, দুই নারী ও এক পুরুষ প্রাণ হারিয়েছেন। আনালিয়া বাড়িতে নিহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। দুর্ঘটনায় আহত অন্তত ১৮ জনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে।

মহাসড়ক পুলিশের গোড়াই থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারি বলেন, সকাল ৭টার দিকে ঢাকামুখী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী ইটবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান। আহত হন আরও অন্তত ২০ জন। আহতদের কুমুদিনী হাসপাতাল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আরও দুজনকে মৃত ঘোষণা করেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এর দুই ঘণ্টার মাথায় বঙ্গবন্ধু সেতুর মহাসড়কের আনালিয়া বাড়ি এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মো. আছাবুর রহমান বলেন, সকাল ৯টার দিকে এলেঙ্গা থেকে মোটরসাইকেলে করে আনালিয়া বাড়ি এলাকায় যাওয়ার পথে বিপরীতমুখী মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

 


মন্তব্য