kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


সাভারে যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১১:০১



সাভারে যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা

যৌতুকের দাবিকৃত টাকা না পেয়ে রাজধানীর অদূরে সাভারে হাফিজা আক্তার রানী নামে (১৯) এক গৃহবধুকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। আজ শনিবার সকালে সাভার পৌর এলাকার ডগরমোড়া মহল্লার জনৈক আব্দুল হালিমের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ এসে ওই গৃহবধূর মরদেহ ‍‌উদ্ধার ও তার স্বামী স্বামী রেজাউল করিম ইমনকে আটক করে। মৃত হাফিজা আক্তার রানী খুলনার পাইগাছা উপজেলার গোপালপুর গ্রামের হাফিজুর রহমানের মেয়ে। সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা করা হবে।

মৃতের বাবা জানান, তার মেয়ে হাফিজা ও জামাতা রেজাউল করিম ইমন সাভারের ডগরমোড়া মহল্লায় আব্দুল হালিমের বাড়ির একটি কক্ষে ভাড়া থাকতেন। দীর্ঘদিন ধরে তার মেয়েকে যৌতুকের টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন রেজাউল। এ জন্য ঈদের আগে তাকে কিছু টাকা দেওয়া হয়।

শুক্রবার আবারো টাকার জন্য চাপ দিতে থাকেন রেজাউল। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় স্ত্রীকে বেদম মারধর করেন রেজাউল। এতে একপর্যায়ে হাফিজার মৃত্যু হয়। পরে স্ত্রীর মরদেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার সময় রেজাউলকে সন্দেহ হলে আটক করেন প্রতিবেশীরা। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় এবং রেজাউলকে আটক করে থানায় নিয়ে যায়।

 


মন্তব্য