kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


কলারোয়া সীমান্তে অবৈধ অনুপ্রবেশকালে নারী-শিশুসহ আটক ৭

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১১



কলারোয়া সীমান্তে অবৈধ অনুপ্রবেশকালে নারী-শিশুসহ আটক ৭

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার অভিযোগে নারী ও শিশুসহ ৭ বাংলাদেশীকে আটক করেছে  বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার ভাদিয়ালী সীমান্তের সোনাই নদীর পাড় থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চাদনী মুখা গ্রামের জবেদ আলীর ছেলে মারুফ হোসেন (৩৮), মারুফের স্ত্রী নাজমা খাতুন (৩২), তাদের ৪ বছরের মেয়ে মরিয়ম, একই উপজেলার গণতালী গ্রামের বেলাল হোসেনের স্ত্রী রোকসানা খাতুন (২৮), একই জেলার কালিগঞ্জ উপজেলার শ্রীধরকাটি গ্রামের শেখ আব্দুস সাত্তারের ছেলে শে শিহাব হোসেন (১৯), শেখ ঝাহাজাহন আলীর ছেলে শেখ শাহিন (২৭) ও শেখ আজগর আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৭)।  

এ ব্যাপারে উপজেলার সীমান্তবর্তী মাদরা বিওপির কোম্পানি কমান্ডার জানান, শুক্রবার সকালে ল্যান্স নায়েক আমিনুল ইসলামের নেতৃত্বে বিজিবি সদস্যরা পূর্ব ভাদিয়ালী এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় ভারত থেকে উক্ত ব্যক্তিরা বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করলে সোনাই নদীর পাড় থেকে তাদেরকে আটক করা হয়। পরে আটককৃতরা বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে আটক করে দুপুর দুইটার দিকে থানা পুলিশে সোর্পদ করা করা হয়।  

কলারোয়া থানার ওসি এমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে।


মন্তব্য