kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ফরিদপুরে বাবার গায়ে আগুন ধরিয়ে দিল ছেলে!

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫২



ফরিদপুরে বাবার গায়ে আগুন ধরিয়ে দিল ছেলে!

মোটরসাইকেল কিনে না দেওয়ায় ফরিদপুর শহরের কমলাপুর এলাকায় বখাটে ছেলের দেওয়া আগুনে পুড়ে গেছে ব্যবসায়ী বাবার শরীরের ৬০ শতাংশ! অভিযুক্ত বখাটের নাম মুগ্ধ (১৭)। গতকাল বৃহস্পতিবার বিকালে এ ঘটনায় অগ্নিদগ্ধ এটিএম রফিকুল আলম পিন্টু(৪২) বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অগ্নিদগ্ধ রফিকুল আলম পিন্টুর ভগ্নিপতি আকরাম উদ্দিন আহমেদ আজ শুক্রবার দুপুরে কালের কন্ঠকে জানান,এ বছর এসএসসি পাস করা মুগ্ধ তার বাবার কাছে একটি মোটরসাইকেল কিনে দেওয়ার দাবি করে। রফিকুল আলম মোটরসাইকেল কিনে দিতে না চাইলে তার ওপর ক্ষুব্ধ মুগ্ধ।

এর জেরে গত বৃহস্পতিবার বিকেলে পিন্টু শোবার ঘরে ঘুমানোর সময় মুগ্ধ ঘরের চারদিকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে পিন্টুর শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়।

তিনি বলেন, আহতাবস্থায় পিন্টুকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

এ প্রসঙ্গে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নাজিম উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য