kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫, আহত ২০

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২২



কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫, আহত ২০

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার পুংলিতে এক যাত্রীবাহী বাস উল্টে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাড়িয়েছে।  এ দুর্ঘটনায়
কমপক্ষে আহত হয়েছেন ২০ জন।

আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
 
এলেঙ্গা হাইওয়ে পুলিশ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, উত্তরবঙ্গের লালমনিরহাট জেলা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস গাজীপুরের কালিয়াকৈর ও সফিপুর যাচ্ছিল। মহাসড়কের কালিহাতী উপজেলার পুংলিতে এসে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী শিশু, মহিলাসহ চারজন নিহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।  

নিহতরা হচ্ছেন- আসাদুল হাবিব (১৫) পিতা- আব্বাস আলী, আসমা বেগম (৩৫) স্বামী- ফিরোজ মিয়া, মমিনুর (৪০) পিতা- করিম উদ্দিন, রিপন (৩০) পিতা- সিদ্দিক হোসেন ও সুমন (৩২)। তাদের সকলের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম এলাকায়।  

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ চালায়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, নিহত ও আহতরা সকলেই শ্রমজীবী। তারা সকলেই ঈদ শেষে প্রভাতী-বনশ্রী পরিবহনের ঢাকা-কালিয়াকৈর রুটের বাস ভাড়া নিয়ে কর্মস্থলে ফিরছিল।  

এ ঘটনায় জেলা প্রশাসক মাহবুব হোসেন হাসপাতাল পরিদর্শন করেছেন। তিনি নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার এবং আহত প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেন।


মন্তব্য