kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


সাভার-ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫৮



সাভার-ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

ঢাকার সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের রাজফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে এবং আজ শুক্রবার সকালে ধামরাইয়ের বাথুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়াগতির একটি প্রাইভেট কারের চাপায় আবু বক্কর সিদ্দিক (৩০) নামে একজন মুরগি ব্যবসায়ী নিহত হন। তিনি বরিশাল জেলার অঘৈলঝোড়া থানার রত্নপুর গ্রামের জয়নাল মোল্লার ছেলে। সাভারের গেণ্ডা এলাকায় বসবাস করতেন তিনি।

এদিকে, ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের বাথুলী এলাকায় আজ শুক্রবার সকালে যাত্রীবাহী একটি যাত্রীবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে শিশুসহ অন্তত ১৫ জন যাত্রী হন।

আহতরা জানান, তারা রাতে বৃহস্পতিবার সিলেটের হযরত শাহজালালের (রঃ) মাজার জিয়ারত করে ধামরাই ফিরছিলেন। সকালে তাদের পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের বাথুলী এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময়  পিকআপ ভ্যাটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে যায়। এতে ওই পিকআপ ভ্যানের অন্তত ১৫ যাত্রী গুরুতর আহত হন। পুলিশ তাদেরকে  উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বিষয়টি নিশিচত করেছেন ধামরাই থানার ওসি রিজাউল হক।

 


মন্তব্য