kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ১০

রাজৈরে বাস-মাহিন্দ্র সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩

মাদারীপুর প্রতিনিধি    

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২৮



রাজৈরে বাস-মাহিন্দ্র সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩

ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের রাজৈর যাত্রীবাহী বাসের সঙ্গে একটি মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিনজনে।

দুর্ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে এক যাত্রীর অবস্থা গুরুতর। আজ শুক্রবার দুপুরে উপজেলার বড় ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।    

এ সময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়, পুলিশ, হাসপাতাল ও আহত সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কে রাজৈর উপজেলার বড় ব্রিজ নামক স্থানে রাজৈর থেকে ছেড়ে আসা মাহিন্দ্রর সঙ্গে বরিশাল থেকে ছেড়ে আসা সমুদ্র সৈকত (ঢাকা মেট্রে ব ১৫-০৩৬০) পরিবহনের একটি ঢাকাগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে মাহিন্দ্রর চালক শ্রীনদী গ্রামের মো. বিল্লাল হোসেন (৩৫) ও যাত্রী রাজৈর উপজেলার সানেরপাড় গ্রামের বেলাল শেখ (৫০) মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় আরেক যাত্রী সদর উপজেলার সীড়খাড়া গ্রামের কাজী বাড়ির মোয়াজ্জেম কাজীর ছেলে সালাউদ্দিন কাজী (৩৫) মারা যান।

এ ছাড়া দুর্ঘটনায় আরো ১০ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে মেরিনা আক্তার (২৭) নামে এক যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বাকিদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাজৈর থানার এসআই রমজান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ছাড়াও আরো ১০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে মেরিনা আক্তার (২৭) নামের এক যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং বাকিদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রাজৈর থানার এসআই রমজান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


মন্তব্য