kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


তিন প্রতিষ্ঠানের হিসাব চাওয়ার জের

ধামরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে দুই ইউপি সদস্যসহ আহত ১

ধামরাই (ঢাকা) প্রতিনিধি    

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:৫৮



ধামরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে দুই ইউপি সদস্যসহ আহত ১

ঢাকার ধামরাইয়ের রৌহা আলিয়া মাদ্রাসা, মসজিদ এবং তরুণ সংঘ সমিতির বার্ষিক সভায় হিসাব চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে দুই ইউপি সদস্যসহ ১৫ জন আহত হয়েছেন।

এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছে। গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।  

জানা গেছে, প্রতিবছরের মতো বৃহস্পতিবার ধামরাইয়ের রৌহা আলিয়া মাদ্রাসা, মসজিদ এবং তরুণ সংঘ সমিতির বার্ষিক সাধারণ সভা সমিতির মাঠে আয়োজন করা হয়। সভায় এলাকার দুই শতাধিক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত হন। এ সময় তিন  প্রতিষ্ঠানেরই বর্তমান সভাপতি ব্যবসায়ী শামসুর রহমান টুটুল ও সাবেক সভাপতি বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক জিএম আসাদুজ্জামান খানের মধ্যে আয়-ব্যয়ের হিসাব চাওয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এতে স্থানীয় সুয়াপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল ওয়াহেদ মোল্লা, সিংগাইরের তালিবপুর ইউনিয়ন পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, মুক্তিযোদ্ধা আলী মর্তুজা, তার স্ত্রী রওশন আরা বেগম, তানজিলা আক্তার মীম, মাহাবুব মোল্লা পিলু, রফিকুল ইসলাম খান, বিপলু, জাহিদ, জহিরসহ ১৫ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে একটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব ঘটনাস্থল পরিদর্শন করে। ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) দীপক চন্দ্র সাহা বলেন, "এ ঘটনায় উভয় পক্ষই থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। "

 


মন্তব্য