kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মঠবাড়িয়ায় কলেজ ছাত্রের ঘুষিতে কৃষকের মৃত্যু!

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১৯



মঠবাড়িয়ায় কলেজ ছাত্রের ঘুষিতে কৃষকের মৃত্যু!

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রের ঘুষিতে সোহরাফ হোসেন হাওলাদার (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার মিরুখালী ইউনিয়নের পশ্চিম বড়শৌলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কৃষক সোহরাফ পশ্চিম বড়শৌলা গ্রামের মৃত চান্দু হাওলাদারের ছেলে। তিনি কৃষিকাজের পাশাপাশি এলাকায় কাঁচা মালের ব্যবসা করতেন।

এ ঘটনার পর হত্যার দায়ে অভিযুক্ত কলেজ ছাত্র রফিক হাওলাদার পলাতক রয়েছে। সে একই গ্রামের আলম হাওলাদারের ছেলে। সে স্থানীয় সাফা ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

থানা ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার বিকালে কৃষক সোহরাফ হোসেন জলাবদ্ধ কৃষিজমির আগাছা পরিস্কার করছিলেন। এসময় আগাছার ভাসমান একটা স্তুপ ঠেলে পার্শ্ববর্তী জমিতে রাখলে ওই জমির মালিক রফিক ক্ষিপ্ত হয়ে সোহরাফকে গালমন্দ করে। একপর্যায় দুইজনের মধ্যে তুমুল ঝগড়া বাঁধে। এসময় উত্তেজিত হয়ে রফিক কৃষক সোহরাফের বুকে ঘুষি মারে । এতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোহরাফ ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশ খবর পেয়ে রাতে বড়শৌলা গ্রাম থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করে । নিহত সোহরাফ দুই ছেলে ও এক মেয়ের জনক।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খনন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতর পরিবারের পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য