kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ফেনীতে কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা

ফেনী প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২৫



ফেনীতে কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা

ফেনীর রামপুর সৈয়দ বাড়ি এলাকায় মোহাম্মদ রিপন ( ১৮) নামের এক কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রিপন রামপুর নাসির মেমোরিয়াল ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। তার বাড়ি খুলনার বাগেরহাটে । শহরের রামপুর পাটোয়ারি বাড়ির পাশে বাবা-ম’র সাথে ভাড়া বাসায় থাকত সে। তার পিতার নাম সেন্টু মিয়া।

একাধিক সূত্র মতে, পাওনা দুই হাজার টাকার জন্য কলেজ ছাত্র মোহাম্মদ রিপনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দূর্বৃত্তরা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, কলেজ ছাত্র রিপনের কাছে তার এক বন্ধু দুই হাজার টাকা পেত। টাকার জন্য ওই বন্ধুটি রিপনকে চাপ দিলেও রিপন দীর্ঘদিন টাকা পরিশোধ করেনি। এর জের ধরে বুধবার রাতে রিপনকে অপর এক বন্ধু বাসা থেকে ডেকে পাশ্ববর্তী হাফেজ উকিলের বাড়ির পাশে নিয়ে যায়। এসময় পূর্ব থেকে অবস্থান নেওয়া দুর্বৃত্তরা রিপনের কাঁধে ছুরিকাঘাত করে গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এক পর্যায়ে রিপন মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ অভিযান চালিয়ে রাতেই দুই জনকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।


মন্তব্য