kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


দুই পর্যটক আহত

ঝিনাইগাতীর গজনী অবকাশে ছিনতাইকারীর হামলা

শেরপুর প্রতিনিধি    

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৫৮



ঝিনাইগাতীর গজনী অবকাশে ছিনতাইকারীর হামলা

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রের পাহাড়ে ছিনতাইকারীর হামলায় দুই পর্যটক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার হাছিব পানগাতি গ্রামের দুলা শেখের ছেলে কামরুল হাসান (৩০) ও আকবর আলীর ছেলে নাদিম মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দুই পর্যটক ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্রে ঘোরাফেরার সময় সেখান থেকে ভারত সীমান্তসংলগ্ন গহীন জঙ্গলের নির্জন স্থানে চলে যান। সেখানে তারা আগে থেকে ওত পেতে থাকা ছিনতাইকারীদের কবলে পড়েন। এ সময় ছিনতাইকারীদের দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ওই দুই পর্যটক আহত হন। আহতর পর্যটকরা সেখান থেকে দৌড়ে লোকালয়ে ফিরে এলে তাদের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাঁরা উন্নত চিকিৎসার জন্যে নিজ এলাকায় চলে যান।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার সেকেন্ড অফিসার এসআই সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "ওই দুই পর্যটক নিয়ম না মেনে বনের গহীনে ভারত সীমান্তের কাছে চলে যাওয়ায় কিছু দুষ্ট ছেলেপেলেদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে তাঁরা সামান্য আহত হয়েছেন। এ ব্যাপারে কোনো মামলা হয়নি। "  

 


মন্তব্য