kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ছুটিতে ফাঁকা বাড়িতে চুরি, ২০ লাখ টাকার মালামাল লুট

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২০



ছুটিতে ফাঁকা বাড়িতে চুরি, ২০ লাখ টাকার মালামাল লুট

নারায়ণগঞ্জের মাসদাইর এলাকায় ঈদের ছুটিতে বাড়ি ফাঁকা থাকায় চুরির ঘটনা ঘটেছে। চোর ওই বাড়ি থেকে টাকা, সোনার গহনাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মাসদাইর এলাকার আলমিন মসজিদের পাশে হাফিজুর রহমান মিন্টুর বাড়িতে ওই ঘটনা ঘটে। পাঁচতলা বাড়িটির চতুর্থ ও পঞ্চম তলায় মালিকরা থাকতেন। ঈদের ছুটিতে একটি ফ্ল্যাটের ভাড়াটিয়া ছাড়া পুরো বাড়িই ফাঁকা ছিল।
 
হাফিজুর রহমান মিন্টু জানান, ঈদের ছুটি থাকায় গত রবিবার রাত ১২টায় বাসায় তালা দিয়ে সপরিবারে গ্রামের বাড়িতে চলে যান। এর মধ্যে ঈদের পরদিন বুধবার রাতে বাড়িতে চুরি হয়েছে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে বাড়ি আসেন।
 
তিনি জানান, ধারণা করা হচ্ছে পাশের বাড়ির ছাদ হয়ে আমার বাড়িতে চোর প্রবেশ করে। চোররা ঘরের স্টিলের আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙে ৩২ ভরি সোনার গহনা, নগদ ৪ লাখ ৭ হাজার ৫০০ টাকা, একটি ল্যাপটপ, ভিডিও ক্যামেরা, সনি ক্যামেরাসহ বিভিন্ন মূল্যবান জিনিস নিয়ে গেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।
 
ফতুল্লা মডেল থানার এসআই তুষার কান্তি দাস বলেন, মাসদাইর এলাকায় একটি বাসায় চুরির ঘটনার খবর পাওয়া গেছে। কিন্তু কোনো লিখিত অভিযোগ কেউ দেয়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


মন্তব্য