kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


সিলেটে মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৩১



সিলেটে মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা

সিলেটে মামলার সাক্ষী হওয়ায় আখতার মিয়া (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ বৃহস্পতিবার ভোরে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আখতার মিয়া সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের রায়বান গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে। নিহতের বড় ভাই মনতু মিয়া জানান, আদালতে দায়েরকৃত একটি মামলার সাক্ষী হওয়াতে প্রতিপক্ষ পাশের বাড়ির সুমন মিয়ার নেতৃত্বে শফিক, ময়নুল, সাহাব উদ্দিন, আনহার, আছরসহ ৮/১০ জন সন্ত্রাসী বুধবার সন্ধ্যায় দেশীয় সশস্ত্র হামলা চালান।

এতে গুরুত্বর আহত হন আখতার মিয়া ও তার ভাই কালা মিয়া, মামাতো ভাই মছকন্দর আলি। স্থানীয়রা আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আখতার মারা যান। এদিকে, ঘটনার রাতে হামলাকারীরা আহতদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় অভিযোগ দায়ের করেন। যে কারণে আটকের ভয়ে নিহতের ভাই ও স্বজনরা আহত আখতার মিয়াকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে পারেননি।

সিলেট মহানগরীরর মোগলাবাজার থানার ওসি খায়রুল ফজল বলেন, আজ বৃহস্পতিবার দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার পর নিহত আখতার মিয়া ও তার ভাইদের অভিযুক্ত করে প্রতিপক্ষ থানায় এজাহার দিলেও মামলা হিসেবে রুজু করা হয়নি। তবে হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হবে।

 


মন্তব্য