kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ২

ইসলামপুরে ডাকাতি, শিখণ্ডী সম্প্রদায়ের একজন নিহত

জামালপুর প্রতিনিধি    

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১৭



ইসলামপুরে ডাকাতি, শিখণ্ডী  সম্প্রদায়ের একজন নিহত

জামালপুরের ইসলামপুরে ডাকাতির ঘটনায় হায়দর আলী (৪৫) নামে শিখণ্ডী (হিজড়া) সম্প্রদায়ের একজন নিহত হয়েছেন। এতে আরো দুজন আহত হয়েছেন।

গতকাল বুধবার গভীর রাতে উপজেলার পোড়ারচর গ্রামের বটচর এলাকায় এ ঘটনা ঘটে।  

ইসলামপুরের গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী জানান, পোড়ারচর গ্রামের বটচর এলাকায় শিখণ্ডী সম্প্রদায়ের হায়দর আলীর বাড়িতে গতরাত ৩টার দিকে একদল ডাকাত অতর্কিতে হামলা চালায়। তারা প্রথমে বাড়ির সব সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ডাকাতদল ওই বাড়িতে থাকা সোহানা (৪০) নামের একজনকে হাত-পা বেঁধে হায়দর আলীকে ছুরিকাঘাত করে। এতে হায়দর আলী ঘটনাস্থলেই নিহত হন। একই ঘটনায় নিহত হায়দর আলীর ছোট ভাই বাহাদুর (৩০) ও তার শিশুপুত্র ইব্রাহিম (১০) গুরুতর আহত হন। একপর্যায়ে ডাকাতদল ওই বাড়ির আসবাবপত্র তছনছ করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইসলামপুর থানার ওসি দীন-এ আলম জানান, গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর গ্রামের বটচর এলাকায় ডাকাতির খবর পেয়ে তিনি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 


মন্তব্য