kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


মঠবাড়িয়া-মাঝেরপুল সড়কে ট্রাকচাপায় নিহত ১

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:৪৩



মঠবাড়িয়া-মাঝেরপুল সড়কে ট্রাকচাপায় নিহত ১

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাধরঘাটাগামী একটি মাছের ট্রাকের চাপায় অজ্ঞাতনামা (৪২) এক ব্যাক্তি নিহত হয়েছেন। বুধবার গভির রাতে মঠবাড়িয়া-মাঝেরপুল সড়কের উত্তর মিঠাখালী গ্রামের আরশেদ মিয়ার বাড়ির সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

তবে নিহত ব্যাক্তির পরিচয় জানা যায়নি। বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটি আটক করে রেখেছে। তবে ট্রাকচালক এ দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়‌নি।

স্থানীয় দুই প্রত্যক্ষদর্শী জানান, নিহত ব্যাক্তি ভাড়ায়চালিত মোটরসাইকেলযোগে পিরোজপুর থেকে পাথরঘাটার উদ্দেশে যাচ্ছিলেন। পথে মঠবাড়িয়ার মাঝেরপুল এলাকায় আরশেদ মিয়ার বাড়ির সামনের রাস্তায় মোটরসাইকেল থামিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে তিনি ধুমপান করছিলেন।

এ সময় খুলনা থেকে আসা পাথরঘাটাগামী একটি মাছের ট্রাক ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এ সময় সে ছিটকে সড়কে পড়ে গেলে ট্রাকের পিছনের চাকায় মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

 


মন্তব্য