kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মানিকগঞ্জে অটোরিকশা ও হ্যালোবাইক চালকদের সংঘর্ষে আহত ৮

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২৫



মানিকগঞ্জে অটোরিকশা ও হ্যালোবাইক চালকদের সংঘর্ষে আহত ৮

মানিকগঞ্জের শিবালয়ে উথলী-জাফরগঞ্জ সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও হ্যালোবাইক চালকদের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় ক্লিনিক থেকে চিকিৎসা নিয়েছেন।

আজ বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উথলী-জাফরগঞ্জ সড়কে প্রায় আড়াই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এ সময়  যাত্রীদের চরম দুর্ভোগ পড়তে হয়।

স্থানীয়রা জানান, বুধবার দুপুর দেড়টার দিকে হ্যালোবাইকে যাত্রী নেওয়াকে কেন্দ্র করে উথলী বাসষ্ট্যান্ডে সিএনজিচালিত অটোরিকশার সিরিয়াল মাস্টার শাহ আলমের সাথে হ্যালোবাইক চালক সোনাইয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে হ্যালোবাইক চালকরা উথলী-জাফরগঞ্জ সড়কের বাড়াদিয়ায় যানবাহন চলাচল বন্ধ করে দেয়। প্রায় আড়াই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

যান চলাচল বন্ধ করে দেওয়ায় বাড়াদিয়া ষ্ট্যান্ডে অটোরিকশা ও হ্যালোবাইক চালকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সোনাই  ও কামালসহ ৮ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক হয়।  

এ ব্যাপারে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, উথলী-জাফরগঞ্জ সড়কে কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল। তবে এখন তা স্বাভাবিক হয়েছে।


মন্তব্য