kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১২



চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রামে দুই দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে চট্টগ্রাম নগরের এম এম আলী রোডের সামনে ও আজ বুধবার সকালে সীতাকুণ্ডের মাদাম বিবিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শহরে একটি রিকশাকে পাজেরো জিপ চাপা দিলে রিকশার আরোহী ঢাকার আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের দুই শিক্ষার্থী জাহিল ফায়াদ হক ও রায়হান এবং রিকশাচালক গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর জাহিল মারা যান। রায়হান ও রিকশাচালককে হাসপাতালে ভার্তি করা হয়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাঁদের অবস্থা আশঙ্কাজনক। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে চট্টগ্রাম নগরের এম এম আলী রোডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক পংকজ বড়ুয়া বলেন, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছিল। তাঁদের মধ্যে জাহিল মারা যান।

এ ব্যাপারে চট্টগ্রামের চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বলেন, ঘটনার পরপরই জিপে থাকা এক শিল্পপতির ছেলে আবদুর রহমান জামিল ও পাশের সিটে থাকা চালককে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জাহিল ফায়াদ হকের গ্রামের বাড়ি চট্টগ্রামের বাকলিয়া এলাকায়। গতকাল মঙ্গলবার ঈদের দিন বিকেলে বন্ধু রায়হানকে নিয়ে এক স্বজনের বাড়িতে যাচ্ছিলেন তাঁরা।

এদিকে আজ বুধবার সকালে সীতাকুণ্ডের মাদাম বিবিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় বাসযাত্রী এক নারীসহ দুজন নিহত হয়েছেন।  

এ ব্যাপারে হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি সালেহ আহমদ পাঠান বলেন, শহরমুখী একটি মিনিবাসকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে বাসের যাত্রী পলি গাঢ ও সমলাল চন্দ্র নিহত হন।


মন্তব্য